Header Ads

  • Breaking News

    মোবাইল সার্ভিসিং ট্রেনিং সেন্টার চট্টগ্রাম।

    উন্নত প্রযুক্তির মাধ্যমে মোবাইল সার্ভিসিং সফটওয়্যার এবং হার্ডওয়্যারের মানসম্মত প্রশিক্ষণ এখন চট্টগ্রামেই। সফটওয়্যার এবং হার্ডওয়্যার দুইটি আলাদাভাবেও শিখা যায় আবার হার্ডওয়্যার সফটওয়্যার দুইটি একসাথেও শিখা যায়।
    এখন আপনি যদি চট্টগ্রাম সিটিতে থাকেন অথবা সিটিতে থেকে দূরে অথবা চট্টগ্রাম এর বাইরে থাকেন সেক্ষেত্রে আপনার মনে সাধারণত কিছু প্রশ্ন আসবেই। তাই আপনার মনের কোণে জমে থাকা প্রশ্ন গুলোর উত্তর আমরাই দিয়ে দিচ্ছি।
    প্রশ্নঃ- আমি চট্টগ্রাম সিটিতে থাকি আমি কিভাবে আপনাদের কোর্স করতে পারি? 
    উত্তরঃ- আপনি যদি চট্টগ্রাম সিটিতে থাকেন তাহলে আপনার জন্য আমাদের হার্ডওয়্যার এবং সফটওয়্যার এর কোর্সগুলো গ্রহণ করা একদম সহজলভ্য। কেননা আপনি চাইলে নিজ অবস্থানে থেকেই আমাদের প্রশিক্ষণ কেন্দ্রে আশা যাওয়া করে শিখতে পারবেন।অথবা আপনি যদি আমাদের প্রশিক্ষণ কেন্দ্রে হার্ডওয়্যার এর জন্য ২০দিন আর সফটওয়্যার এর জন্য ১০দিন মোট ৩০দিন বা একমাসের জন্য সরাসরি থেকেও শিখতে পারবেন। যারা চট্টগ্রাম সিটিতে রয়েছেন তাদের জন্য উভয়টি সুবিধাই রয়েছে।

    প্রশ্নঃ- আমি তো চট্টগ্রাম সিটিতে বা চট্টগ্রামের বাইরে থাকি তাহলে আমি কিভাবে শিখতে পারি? 
    উত্তরঃ- কোনো সমস্যা নেই আপনিও শিখতে পারেন কোনো প্রকার ঝামেলা ছাড়াই।আমাদের এখানে শিক্ষার্থীদের জন্য রয়েছে উন্নত মানের থাকা-খাওয়ার সু ব্যবস্থা। এখন প্রশ্ন হলো আপনি কি শুধুমাত্র সফটওয়্যার শিখবেন নাকি শুধুমাত্র হার্ডওয়্যার শিখবেন নাকি দুটোই একসাথে শিখবেন। এবার আসি সে বিষয় নিয়ে। আপনি যদি শুধুমাত্র সফটওয়্যার শিখতে চান সেক্ষেত্রে শুধুমাত্র দশ দিনের জন্য আমাদের প্রশিক্ষণ কেন্দ্রে আসতে হবে। একটি কথা ভুলে গেলে চলবে না, আপনি চাইলে শুধুমাত্র সফটওয়্যারটি আমাদের প্রশিক্ষণ কেন্দ্রে না এসেও শিখতে পারবেন। যা আমরা ভিন্ন একটি সফটওয়্যার এর মাধ্যমে প্রত্যেকজন ছাত্রের জন্য ভিন্ন ভিন্ন সময়ে একজন একজন করে ক্লাশ নিয়ে থাকি।সবাইকে একসাথে আমরা ক্লাশ নেই না। তাই কোনো কিছু না সুযোগ নাই। আর যদি আপনি শুধুমাত্র হার্ডওয়্যার শিখতে চান তাহলে মাত্র ২০দিনের জন্য আমাদের প্রশিক্ষণ কেন্দ্রে আসতে হবে। 

    প্রশ্নঃ- আমি তো চট্টগ্রামের আসে পাশের জেলার নয় কিংবা চট্টগ্রাম থেকে বহুদুরে অবস্থান করছি। এখন আমি কিভাবে আপনাদের কোর্স গ্রহন করব? 
    উত্তরঃ- চট্টগ্রাম হতে বহুদূর অবস্থার করলেও কোনো সমস্যা নেই। দেশের যে কোনো প্রান্ত থেকে সরাসরি চট্টগ্রামের গাড়ি পাওয়া যায়। এক গাড়িতে করেই আপনি সরাসরি চলে আসতে পারবেন চট্টগ্রামে। আমাদের বহু ছাত্র রয়েছে যারা দেশের একেক প্রান্ত থেকে এসে আমাদের কোর্স গ্রহণ করে যাচ্ছে।তাই আপনিও চলে আসুন ফিউচার গড়ার এই কোর্স গ্রহন করতে। 
     
    প্রশিক্ষণ নিতে নিচের কোর্স গুলো দেখুন এবং নিচের নাম্বারে যোগাযোগ করুন।

    কোর্স সমূহঃ

    1. GSM Notes FT                                                = 2500 টাকা।
    2. সফটওয়্যার প্রশিক্ষণ (অনলাইন)                              = 5,000টাকা।
    3. GSM Notes FT + সফটওয়্যার প্রশিক্ষণ (অনলাইন) = 6500 টাকা।
    4. Hardware+Software                                      = 21,000 থেকে 24,000 টাকা মাত্র (থাকা-খাওয়া সহ)
    5. Hardware                                                        = 16,000 টাকা মাত্র (থাকা-খাওয়া সহ)
    6. Software                                                          = 13,000 টাকা মাত্র (থাকা-খাওয়া সহ)
    মোবাইল নাম্বারঃ    01633033707 (Imo)
                          01585876953 (Call Only)