Header Ads

  • Breaking News

    GSMN Silver Member (1Star)

    GSMN Silver Member (1 Star Member)

    এই প্যাকেজে যা যা থাকছে!
    1. GSM Notes FT
    2. আজীবন মেয়াদ 
    3. এক বছর আপডেট ফ্রি!
    4. হেল্পলাইন সাপোর্ট
    5. অনেক অনেক ফ্ল্যাশ ফাইল ফ্রি
    1. GSM Notes FT
    মোবাইল ফ্ল্যাশ বা লক আনলকের এর জন্য চল্লিশ বা পঞ্চাশ হাজার টাকা খরচ করে ৬/৭ টি বক্স কিংবা ডংগল কিনতে হয়। এর পরেও গ্যারান্টি দিয়ে বলা যায় না সকল মোবাইলই কাজ করতে পারবেন। তাই যারা নতুন কিংবা এতো টাকা ব্যয় করার সামর্থ নাই তাদের জন্য আমাদের এই সফটওয়্যার। আপনি যদি ১ টি Miracle বক্স কিনেন এক্ষেত্রে প্রায় ১০ হাজার টাকা নিবে এটির দাম। আবার মাত্র ১ বছর ব্যাবহার করতে পারবেন। ১ বছর ব্যাবহারের পর আপনাকে গুন্তে হবে প্রায় ২৫০০ থেকে ২৭০০ টাকা। এটা বাংলাদেশের ডিলারকে দিতে হবে। যদি দেন তাহলে পুনরায় ১ বছর চালাতে পারবেন। যদি না দেন তাহলে তখন থেকেই আর কাজ করবে না। এই ভাবে প্রায় সকল  বক্সে এর জন্য প্রত্যেক বছর এক্টিভেশন ফি দিতে হয়। তাহলে যদি ৫ বক্স থাকে আপনার প্রথম কিনতে কত টাকা লাগবে? এবং বাৎসরিক ফি কত আসবে?  GSM Notes FT সফটওয়্যারটি নিয়ে নিন মাত্র ২৫০০/- (দুই হাজার পাঁচশত) টাকায়। যা দিয়ে আপনি মোবাইল ফ্ল্যাশ, লক আনলক, কান্ট্রি লক আনলক, IMEI রিপায়ার, FRP লক, ফাইল কপি (Read), Rd Unlock, Read NV (Nand), Clear Code (Android), Reset User Code, File Unlock, Write Unlock, Write NV, ROOT (ADB), Restore Boot, Restore Backup (AV),  Backup Phonebook, Backup Mobile ADB, SP Unlock (Beta), Format, Main Clr, Rd HWinfo, FRP Reset সহ মোবাইল সার্ভিসিং সফটওয়্যার জনিত বিভিন্ন সমস্যা সমাধান করতে পারবেন খুব সহজে এবং অল্প সময়ের মধ্যে। এতে করে কোনো বক্স এর প্রয়োজন হবে না শুধু মাত্র একটি কম্পিউটার এবং একটি USB ক্যাবল থাকলেই হবে।

    2. আজিবন মেয়াদ ফ্রি!
    মোবাইল ফ্ল্যাশ বা আনলক এর জন্য যেকোনো ডিভাইস বা বক্স কিনলে বাংলাদেশের ডিলারকে রেনিও ফী প্রদান করতে হয়। যদি রিনিও ফী দেওয়া নাহয় তবে ডিভাইস বা বক্সটি দিয়ে আর কাজ করা যায় না। যার ফলে ডিভাইস বা বক্সটি অকার্যকর হয়ে যায় এবং বাধ্য হয়ে বক্স প্রতি ১৫০০/-,২০০০/-, ২৭০০/- টাকা বা তার অধিক ফী দিয়ে বক্সটি পূনরায় রিনিও বা এক্টিভ করতে হয়, এরপর পূণরায় এক বছর চালানো যায়। কিন্ত আমাদের GSM Notes FT সফটওয়্যারটিতে কোনো প্রকার রিনিও ফী দিতে হয় না। তবে আপনি চাইলে আপডেট ফী দিতে পারেন। আপডেট সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাই এটি আপনার কাছে সংরক্ষিত থাকলে আজীবন ব্যবহার করতে পারবেন।

    3. এক বছর আপডেট ফ্রি!
    বিভিন্ন সফটওয়্যার যেমন কিছুদিন পর পর আপডেট হয়, তেমনি আমাদের GSM Notes FT সফটওয়্যারটিও আপডেট হয়।অর্থাৎ আগের ভার্সনের চেয়ে উন্নত ভার্সন বের হয়।যাতে পূর্বের ভার্সনটির তুলনায় বহু নতুন নতুন ফিচার এবং টুল যুক্ত হয়। আপনি সফটওয়ারটি নেওয়ার পর থেকে আগামী একবছর পর্যন্ত আপডেট বের হলে ফ্রিতেই পেয়ে যাবেন। আপডেট ফ্রিতে পাওয়ার প্রক্রিয়াটি একবছর পর শেষ হলে আপডেট আর ফ্রিতে পাবেন না।তাই আপনার সংগ্রহিত সর্বশেষ আপডেটটি কোনো প্রকার সমস্যা ছাড়াই আজিবন ব্যবহার করতে পারবেন। তবে আপনি যদি সফটওয়্যারটির আপডেট ভার্সনটি পূণরায় নিতে চান সেক্ষেত্রে সামান্য কিছু ফী প্রদান প্রদান করতে হবে, যা চলতি বছর (২০২০)-এ ৬০০/- টাকা।

    4. হেল্পলাইন সাপোর্ট
    GSM Notes এর রয়েছে কাস্টমার সাপোর্ট। যার মাধ্যমে আপনি এই সফটওয়্যার এর যেকোনো সমস্যায় পরলে খুব সহজেই সমাধান পেয়ে যাবেন।

    5. অনেক অনেক ফ্ল্যাশ ফাইল ফ্রি!

    আমাদের রয়েছে নিজস্ব ওয়েব সাইট। যার মাধ্যমে খুব সহজেই বিভিন্ন ধরনের ফাইল ডাউনলোড করা যায়। এখানে অনেক অনেক ফাইল রয়েছে যেগুলো ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। আবার অনেক ফাইল আছে যেগুলো পেইড। এই সার্ভিসটি নিলে আপনি শুধু মাত্র ফ্রি ফাইল গুলো ডাউনলোড করতে পারবেন