Header Ads

  • Breaking News

    মোবাইল সার্ভিসিং ফ্লাশ এর কাজ শিখুন অনলাইনে Mobile Flash online course ফ্ল্যাশ প্রশিক্ষণ

    মোবাইল সার্ভিসিং এর কাজ দুই ভাগে ভাগ করা। একটা হচ্ছে হার্ডওয়ার, আরেকটি হচ্ছে সফটওয়্যার। বেশিরভাগ টেকনিশিয়ান হার্ডওয়্যারের কাজ মোটামুটি জানলেও সফটওয়্যার কাজ অনেকেই জানেনা। মোবাইল সার্ভিসিং এর ক্ষেত্রে সফটওয়্যার বলতে বোঝায় লক আনলক, ফরমেট, FRP  লক আনলক, কান্ট্রি লক আনলক, IMEI পরিবর্তন, ইত্যাদি কাজগুলোকে সফটওয়্যার জনিত কাজ বলে থাকে। তবে এক কথায় বলে ফ্লাশ।

    এই ফ্ল্যাশ করার জন্য প্রায় 10 হাজার টাকা দামের কয়েকটি বক্সের প্রয়োজন হয়। যে বক্স এর মাধ্যমে মোবাইল ফ্লাশ, লক আনলক, বা ফরম্যাট করা হয়।
    আপনি চাইলে ঘরে বসে এই ফ্লাশ এর কাজ শিখতে পারেন আমাদের সার্ভিসের মাধ্যমে। আপনার কোন বক্সের প্রয়োজন হবে না আপাততঃ। একটি বক্সের দাম প্রায় 10 হাজার টাকা কিন্তু আপনি বক্স ছাড়াও আমাদের টুলের মাধ্যমে বক্স এর প্রায় অর্ধেক দামে আমাদের কাছে কাজ শিখে  কাজ করতে পারবেন। এতে করে কাজও শিখা হল আবার বক্সও (ক্রাক) পেয়ে গেলেন। ক্রাক টুল গুলো আমরা আপনাকে দিয়ে দেব বোনাস হিসেবে।আপনি যদি একটি বক্স কিনেন তাও প্রায় 10 হাজার টাকা চলে যাবে আবার কাজ ও অন্য কোথা থেকে শিখে নিতে হবে। কিন্তু আমাদের কাছ থেকে আপনি কাজ শিখলে আপাতত বক ছাড়াই আপনি সকল মোবাইল ফ্লাশ সহ সব ধরনের কাজ  করতে পারবেন। সারা বাংলাদেশে নতুন টেকনিশিয়ানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আমরা আছি প্রায় 11 বছর যাবত। ইনশাআল্লাহ সামনে ও থাকবো। আপনি যদি অনলাইনের মাধ্যমে মোবাইল সার্ভিসিং  সফটওয়্যার এর কাজ শিখতে চান (Mobile Flash online course) তাহলে আপনি ঘরে বা আপনার দোকানে বসেই কাজ শিখতে পারবেন। আবার আপনি চাইলে আমাদের এখানে এসেও শিখতে পারেন। সে ক্ষেত্রে আমাদের সাথে আগে যোগাযোগ করে আসতে হবে। অনলাইনের মাধ্যমে কাজ শিখার ক্ষেত্রে আমরা কিছু সফটওয়্যার আপনার কম্পিউটারে ইনস্টল করতে বলবো। আপনার কাজ এই টুকুই বাকি কাজ আমরা এখানে বসে থেকে আপনার কম্পিউটারে করে দিব এবং আপনি তা দেখতে পারবেন ও শুনতে পারবেন এবং আপনাকে এমনভাবে শিখানো হবে আপনি মনে করবেন আপনার সামনে থেকেই আমরা কাজ সিখাচ্ছি। এভাবে অনেকেই কাজ শিখছে আপনিও চাইলে শিখতে পারেন।

    আপনি চাইলে মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ Hrdware এবং Software ( সম্পূর্ণ কোর্স) আমাদের এখান থেকে শিখে যেতে পারে । সেক্ষেত্রে আপনাকে ৩০ থেকে ৫০ দিনের সময় নিয়ে আসতে হবে।
    আমরা এখানে থাকা খাওয়ার ব্যবস্থা করে দেবো। ইনশাল্লাহ আপনি দক্ষ একজন টেকনিশিয়ান হয়ে ফিরে যাবেন।
    আরো বিস্তারিত জানতে যোগাযোগ করুন-->>

    মোবাইলঃ 01633033707
    IMO:  01633033707
    facebook: https://web.facebook.com/abdullahal.masud.9212
    Facebook Page: www.facebook.com/TipsBanglaPlus
    Facebook Group:


    নিচের ভিডিও গুলো দেখতে পারেন।

    মোবাইল ফ্ল্যাশ করার নিয়ম



    **  মোবাইল পার্টস পরিচিতি। মোবাইল এর সকল পার্টস এর নাম গুলো জানুন **


    ** China Mobile White Display solution সাদা ডিসপ্লে যেভাবে সার্ভিসিং (ঠিক) করবেন



    ** মোবাইল ফুল সর্ট ও ডেড মোবাইল কিভাবে ঠিক করতে হয় দেখুন **



    ** মোবাইল ফুল সর্ট ও ডেড মোবাইল কিভাবে ঠিক করতে হয় দেখুন **



    ** ফ্লাশ করার সময় Boot না পেলে কিভাবে ফ্লাশ করতে হয় দেখুন **




    ** micro 5 pin USB pinout details Solution **


    আরো ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করুন
    বা ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করুন
    অথবা  www.youtube.com/TipsBanglaPlus  এই এড্রেসে দেখুন।